শনিবার রাত
- Dewan Sami Jisan - আক্ষেপ ১৯-০৫-২০২৪

শনিবার রাত সবচে' নিঃসঙ রাত
সবচে' অন্ধকার রাত
সবচে' রহস্যময় রাত
সবচে' ভয়ংকর রাত
সবচে' শীতল রাত
সবচে' দীর্ঘতম রাত
যা কখনো ভোরর হতে চায় না
কারন রবিবার আসলেই তোমার সাথে আমার দেখা হবে!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।